ভয়েসেস অব বাংলাদেশ : দ্য জার্নি টু ৫০

স্বাধীনতার ৫০ বছরে পদার্পণ করেছে বাংলাদেশ। এই পাঁচ দশকে নানান রাজনৈতিক ও আর্থ-সামাজিক পরিবর্তনে মধ্যে বাংলাদেশ এখন বিশ্বের কাছে সুপ্রতিষ্ঠিত। কেমন ছিলো বাংলাদেশের ৫০ বছরের অভিযাত্রা?
‘ভয়েসেস অব বাংলাদেশ : দ্য জার্নি টু ৫০’ কার্যক্রমে দেশের নানান প্রান্তের নানান জনগোষ্ঠীর অংশগ্রহণের সুযোগ থাকছে। না জানা-না বলা সব গল্প সংগ্রহ করার লক্ষ্যে এগিয়ে চলছে এই কার্যক্রম। কার্যক্রমের অংশ হিসেবে দেশের পাঁচটি বিভাগীয় অঞ্চল: রাজশাহী, খুলনা, ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ভ্রাম্যমান প্রদর্শনী আয়োজন করা হচ্ছে। মাল্টিমিডিয়া প্রদর্শনীতে বাংলাদেশের ইতিহাসের সংক্ষিপ্ত রূপরেখা তুলে ধরা হয়েছে। এছাড়াও, ৫০ বছরে মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্কের নানান তথ্য, ছবি এবং অডিও- ভিডিও কন্টেন্ট সবার সামনে তুলে ধরা হয়েছে। ধারণ করা হচ্ছে নানান অঞ্চলের ইতিহাস ও যাপিত জীবনের গল্প।
বাংলাদেশের যুক্তরাষ্ট্রের দূতাবাসের সহযোগিতায় চলছে ভয়েসেস অব বাংলাদেশ কার্যক্রম। কার্যক্রমের বাস্তবায়ন সহযোগী বেঙ্গল ফাউন্ডেশন। প্রকল্পের রূপরেখা তৈরি করেছেন আমেরিকার বিভিন্ন সাংস্কৃতিক-শিক্ষায় অংশগ্রহণকারী প্রাক্তনীরা।

বিস্তারিত জানা যাবে: www.voicecofbangladesh.Space
#VoB50 #Journeyto50 #Bangladesh50 #UsBangladesh50

用於治療陽痿/早洩的藥物,以下列出的藥物(威而鋼犀利士)在某種程度上與本病有關,或用於治療本病。

Enter your keyword